নয়নতারা
- নওশীন শিকদার ২৭-০৪-২০২৪

এক মুঠো শুভ্র নয়নতারা দিয়েছিলে এই আমারে..
সেইতো বর্ষা ভেজা সকালবেলা কলেজ যাবার প্রহরে..!
ঠোঁটের মায়া লেপটে এক পলকে নিয়েছ স্বাদ..
আমার আঁখি-পাপড়ি থেকে চুঁয়ে চুঁয়ে ঝড়া বৃষ্টিজলের!
তখন,কান পেতে শুনেছি কবিতা
অনুভূতির সমুদ্রে শিউরে ওঠা হৃদয় - প্রবালের!

আমি রৌদ্র রঙা শাড়িতে ঝলসে উঠেছিলাম..
সেইতো কৈশোরের বেলা শেষে..
যখন সন্ধ্যে নামার আগে কানামাছি স্বপ্ন
জাদু হয়ে আসল নেমে আমার পঞ্চ ইন্দ্রিয়ের দেশে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।